Skip to content

খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে অপপ্রচার বরদাশত করা হবে না

খালেদ জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্র বরদাশত করা হবে না। বুধবার রাতে ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদ, বিএনপি ও অংগ সংঙ্গগঠন গুলোর এক যৌথ সভায় বক্তারা এসব কথা বলেন।

সিলেটের মিরাবাজারস্থ কার্যালয়ে এ যৌথ সভা অনুষ্ঠিত হয়।

ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদের আহ্বায়ক, জেলা বিএনপি’র সহ সভাপতি শেখ মো. মকন মিয়া চেয়ারম্যান এর সভাপতিতে ও কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি ও ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদের আহ্বায়ক আবদুল আহাদ খান জামালের পরিচালনায় এ যৌথ সভায় উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট আশিক উদ্দিন, মোজাহিদ আলী, যুগ্ম সম্পাদক সারোয়ার আহমদ, সেলিম আহমদ, কোষাধ্য ফখরুল ইসলাম ফারুক, প্রচার সম্পাদক আনহার মিয়া, তাঁতীদলের কেন্দ্রিয় সহ সভাপতি ও মহানগর সভাপতি ফয়েজ আহমদ দৌলত, তাঁতীদলের কেন্দ্রিয় সহ সাংগঠনিক সম্পাদক ও জেলা সভাপতি শাহ জামাল নুরুল হুদা, ছাত্রদলের সাবেক কেীন্দ্রয় সহসভাপতি এমরান আহমদ চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাজিম উদ্দিন লস্কর, মহানগর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর দিনার খান হাসু, জেলা তাঁতীদলের সিনিয়র সহসভাপতি শহীদ আহমদ চেয়ারম্যান, মহানগর তাঁতীদলের সাধারণ সম্পাদক শওকত আলী, মহানগর যুব দলের সাংগঠনিক সম্পাদক মিনহাজ উদ্দিন মুসা, জেলা জাসাসের আহবায়ক জসীম উদ্দিন, বিএনপি নেতা কাজী মুহিবুর রহমান, জেলা তাঁতীদলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ জয়নুল হক, জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক জাকির হোসেন, আবদুল ওয়াহিদ সোহেল, আবদুশ শহীদ, মওদুদুল হক মওদুদ, সাবেক ছাত্রদলে নেতা নুরুল মোমিন খোকন, মহানগর তাঁতীদলের সাংগঠনিক সম্পাদক আবদুল গফ্ফার, মহানগর ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক ও ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদের সিনিয়র যুগ্ম আহবায়ক মতিউল বারী খুর্শেদ, জেলা জিয়া মঞ্চের সভাপতি সেলিম শাহ প্রমুখ।

সভায় বক্তারা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র এবং অপপ্রচার বরদাশ করা হবে না উল্লেখ করে বলেন, নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী ফ্যাসিবাদ মোকাবেলা করতে হবে।

বক্তারা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলার সভাপতি এম ইলিয়াস আলীকে ফিরে পাওয়ার আন্দোলন আরো জোরদার করার আহ্বান জানান।

একই সাথে কারাগারে আটক স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীদের মুক্তির দাবি এবং ষড়যন্ত্র মূলক মামলা প্রত্যাহারের দাবি জানান। বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভাইয়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়।

সভায় বক্তারা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নির্লজ্জ দলীয়করণ, জোরপূর্বক কেন্দ্র দখল ও বিএনপি প্রার্থীদের ফলাফল জোরপূর্বক ছিনতাইয়ের তীব্র নিন্দা জানিয়ে বলেন, নির্লজ্জ ভারপ্রাপ্ত সিইসি’র কাণ্ডজ্ঞানহীন বক্তব্যই প্রমাণ করে তিনি সরকারের কৃতদাসে পরিণত হয়েছেন।

x