Skip to content

খেলাধুলা শরীর গঠন করে ও মানসিক প্রশান্তি বাড়ায় : পীর মিসবাহ এমপি

সুনামগঞ্জ সদর আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, খেলাধুলা শুধু শীরর গঠনের সহায়ক নয়, মানসিক প্রশান্তিও বাড়ায়।

সোমবার বিকেল ৫টায় উপজেলার কাঠইর ইউনিয়নের কলাইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কলাইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সাবেক ইউপি সদস্য ইছিম আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে পীর মিসবাহ এমপি বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত। তাই শিক্ষার পাশাপাশি খেলাধুলাও জরুরী। খেলাধুলা মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে ঠিকে থাকার প্রধান হাতিয়ার।

পীর মিসবাহ আরো বলেন, আমি আপনাদের সন্তান, সুখে দুখে আপনারদের পাশে থাকতে চাই। দুর্নীতিমুক্ত সুনামগঞ্জ গড়তে এবং অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে লড়াই করতে আপনাদের দোয়া ও সহযোগিতা চাই।

কলাইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমা রঞ্জন তালুকদারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বদরুল কাদির শিহাব, মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, সুনামগঞ্জ জেলা জাতীয় যুব সংহতি সভাপতি মোহাম্মদ আলী খুশনুর, লক্ষনশ্রী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ, সুনামগঞ্জ সদর উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আলী হাসান, মুস্তাফিজুর রহমান প্রমুখ।

x