Skip to content

সিলেট সরকারী মহিলা কলেজের ৭৫বছর পূর্তি উপল্েয রেজিষ্ট্রেশন শুরু

সিলেট সরকারী মহিলা কলেজের ৭৫বছর পূর্তি উদযাপন আগামী সেপ্টেম্বর/অক্টোবর’২০১৪ মাসে অনুষ্ঠিত হবে। পূর্তি উদযাপন উপল্েয রেজিষ্ট্রেশন কার্যক্রম ২৫/০১/২০১৪ ইং শনিবার থেকে শুরু হয়েছে এবং রেজিষ্ট্রেশন কার্যক্রম আগামী ৩০/০৪/২০১৪ইং তারিখ পর্যন্ত চলবে।

প্রাক্তন ছাত্রী-শিকদের েেত্র ১২০০/= (এক হাজার দুইশত) টাকা এবং এই কলেজে বর্তমানে অধ্যয়নরত ছাত্রীদের েেত্র ৫০০/= (পাঁচশত) টাকা রেজিষ্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে। কলেজে ১২.৩০ মিনিট থেকে ২.০০ টার মধ্যে সরাসরি উপস্থিত হয়ে রেজিষ্ট্রেশন ফি নগদ জমা দিয়ে রেজিষ্ট্রেশন কাজ সম্পন্ন করা যাবে। এেেত্র সদ্য তোলা রঙিন দুই কপি (পাসপোর্ট সাইজ) ছবি সাথে আনতে হবে।

ওয়েব সাইট এর মাধ্যমে রেজিষ্ট্রেশন করতে হলে: কলেজের নিজস্ব ওয়েব সাইট থেকে (িি.িংুষযবঃড়িসবহংপড়ষষবমব.মড়া.নফ) রেজিষ্ট্রেশন ফরমটি ডাউনলোড করে নির্ধারিত রেজিষ্ট্রেশন ফি এবি ব্যাংকের যেকোন শাখায় ৪১১২-৭৮৮১৯৭-৪৩০ হিসাব নম্বরে অথবা ঈবষবনৎধঃরড়হ ড়ভ ঃযব ৭৫ঃয ধহহরাবৎংধৎু ড়ভ ঝএডঈঝ এর বিপরীতে যেকোন তপশীলি ব্যাংকে ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার করে পূরণকৃত রেজিষ্ট্রেশন ফরমটির সাথে রেজিষ্ট্রেশন ফি জমা দানের রশিদ/ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার সহ কলেজের ঠিকানায় ডাকযোগে অথবা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে প্রেরণ করতে হবে। ফরমের নির্ধারিত স্থানে সদ্য তোলা দুই কপি রঙিন ছবি (পাসপোর্ট সাইজ) সংযুক্ত করে দিতে হবে।

x