Skip to content

প্রয়োজন হলে আমার কাছে সরাসারি চলে আসবেন : পীর মিসবাহ এমপি

সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, আমি আপনাদের নেতা নয় কর্মী। আমার কাছে প্রয়োজনে আসতে হলে কোন সিঁড়ির প্রয়োজন হবে না। সরাসরি আমার ছোট্ট কুঠিরে চলে আসবেন। আমার বাসার দরজা আপনাদের জন্য সব সময় খোলা রয়েছে।

শনিবার বিকালে বিশ্বম্ভরপুর উপজেলার ফতেহপুর ইউনিয়নের সাতগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে তাকে দেওয়া সর্বদলীয় গণসংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফতেহপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামছুজ্জামান আফিজ মাস্টারের সভাপতিত্বে গণসংবর্ধনা মিসবাহ বলেন, আমি কোন প্রতিশ্রুতি দিতে চাই না, আমি আপনাদের সন্তান হিসাবে কাজ করতে চাই। আগামী কয়েক মাসের মধ্যেই রাস্তা ঘাটসহ বিদ্যুৎ সংযোগের কাজ শুরু করতে পারব বলে আশা করছি। সেই সাথে আমি আপনাদের নেতা না হয়ে কর্মী হিসাবে চিরদিন পাশে থাকতে চাই।

অনুষ্ঠনে স্বাগত বক্তব্য রাখেন, ফতেহপুর ইউনিয়ন জাপা’র সভাপতি শিব্বির আহমদ।

অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, বিশ্বম্ভরপুর উপজেলা জাপা’র সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুর রহমান মাস্টার, সাতগাও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ নজরুল ইসলাম, সাতগাও এলাকাবাসীর পক্ষের (অব:) সাজেন্ট জহিরুল ইসলাম, জেলা যুবসংহতির সভাপতি মোহাম্মদ আলী খুশনুর, বিশ্বম্ভরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান সুলেমান তালুকদার প্রমুখ।

x