গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে ঐক্যবদ্ধভাবে আন্দোলন করতে হবে-নাছির চৌধুরী

সুনামগঞ্জ জেলা বিএনপি’ আহ্বায়ক ও সুনামগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য নাছির উদ্দিন চৌধুরী বলেছেন, দেশে গণতান্ত্রিক ধারাকে ফিরিয়ে আনতে ঐক্যবদ্ধভাবে আন্দোলন করতে হবে।
আর এ অন্দোলনে নামিয়ে জনগণকে সম্পৃক্ত করতে সকল স্তরের নেতাকর্মীকে কাদে-কাদ মিলিয়ে কাজ করে যেবে হবে।

বৃহস্পতিবার দুপুর ৩ টায় দিরাই উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের পে তাকে দেওয়া বিশাল গণসংবর্ধনায় সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রবীণ বিএনপি নেতা আব্দাই মিয়ার সভাপতিত্বে সংবর্ধণা অনুষ্ঠনে নাছির চৌধুরী বলেন, জালিম আওয়ামী সরকারের হাত থেকে দেশবাসীকে মুক্ত করতে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সকল জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি বলেন, সদ্য সমাপ্ত উপজেলা নির্বাচন থেকে শিা নিয়ে আগামীতে জাতীয় নির্বাচনে সুনামগঞ্জের ৫ টি আসনই খালেদা জিয়াকে উপহার দেওয়ার ল্য নিয়ে আমাদের কাজ করে যেতে হবে।

নাছির চৌধুরী আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া জেলায় দলকে সুসংগঠিত করার জন্যে আমাকে যে গুরু দায়িত্ব দিয়েছেন, তা আমি বিএনপি ও অংগসংগঠনের নেতাকর্মীদেও সহযোগিতায় খণ্ডিত সুনামগঞ্জ জেলা বিএনপিকে এক করতে আমি সদা প্রস্তুত। প্রয়োজনে যে কোন জায়গায় গিয়ে দলের স্বার্থে তৃণমূলের ত্যাগী নেতাকর্মীদের নিয়ে আলোচনা করতেও রাজি আছি।

দিরাই উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম পৌর বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা দলের আহ্বায়ক এমএ মালেক খান, দিরাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান, দিরাই উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ছবি চৌধুরী।

অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতিকান্ত দাস, ডা. ফারুক আহমদ, শেখ আব্দুল লতিফ প্রমুখ।
এর আগে সিলেট থেকে দিরাই –মদনপুর সড়ক পর্যন্ত বিভিন্ন স্থনে তাকে দেওয়া সংবর্ধনায় ও বিভিন্ন পথসভায় বক্তব্য রাখেন নাছির উদ্দিন চৌধুরী ।

x