Skip to content

সুনামগঞ্জে কারারীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন

সুনামগঞ্জে এক কারারীর বিরুদ্ধে ঘুষ গ্রহনের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন ছাতক উপজেলার রংমহল গ্রামের মো. সিরাজ আলী তালুকদার।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় সুনামগঞ্জ পৌরবিপনীতে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সিরাজ আলী বলেন, তিনি এক জন ুদ্র ব্যবসায়ী। গত ৩১ মার্চ দোয়ারা বাজার উপজেলার ঘরোয়া গ্রামের তার ভাতিজা আব্দুল জব্বারের ছেলে আমিনুল হক একটি যৌতুকের মামলায় সাজাপ্রাপ্ত হয়ে সুনামগঞ্জ কারাগারে যান। এসময় কারারী শাহপরান আমিনুল ইসলামকে কারাগারে রাত্রিযাপনের জন্য ভাল সিট এবং উকিলের মাধ্যমে দ্রুত জামিন পাইয়ে দেওয়া কথা বলে গত ৬ এপ্রিল সিরাজ আলীর কাছ থেকে কারারী শাহপরান ১০ হাজার টাকা নেন। এর দু’দিন পর কারাগারে এসে তিনি বন্দি আমিনুল হকের সঙ্গে কারা নিয়ম অনুসারে সাাৎ করে জানতে পারেন তাকে সিট দেওয়া হয়নি। এরপর কারারী শাহপরানের খবর নিলে জানতে পারেন তিনি বদলী হয়ে হবিগঞ্জ কারাগারে চলে গেছেন।

তিনি আরো উলেখ করেন, শাহপরানের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করে টাকা ফেরৎ চাইলে শাহপরার অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এ ব্যাপারে সিরাজ আলী গত ১৩ এপ্রিল সিলেটে ডিআইজি প্রিজন বরাবরে কারারী শাহপরানের বিরুদ্ধে লিখিত অভিয়োগ করেন। এ অভিযোগের অনুলিপি কপি তিনি আইজ প্রিজন, হাবিগঞ্জ ও সুনামগঞ্জের জেলা সুপার কে নিকট প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে কারারী শাহপরানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ঘুষ গ্রহনের অভিযোগটি অস্বীকার করেছেন।

x