Skip to content

সুনামগঞ্জে ছাত্র ইউনিয়নের ২১তম সম্মেলন অনুষ্ঠিত

পৃথেশ সরকারকে সভাপতি, গৌরাঙ্গ চক্রবর্তীকে সাধারণ সম্পাদক ও তারেক চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক করে ২১ তম সম্মেলনে ২১ সদস্য বিশিষ্ট ছাত্র ইউনিয়নের সুনামগঞ্জ জেলা সংসদ গঠন করা হয়েছে।

শনিবার বিকেল ৩ টায় সুনামগঞ্জ জেলা উদীচীর কার্যালয়ে সম্মেলন পরবর্তী এ জেলা সংসদ গঠন করা হয়। এ সময় ছাত্র ইউনিয়নের সাবেক কেন্দ্রীয় সভাপতি মানবেন্দ্র দেব ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লাকী আক্তার উপস্থিত ছিলেন।

এর আগে বেলা ১১ টায় স্থানীয় শহীদ মিনারে ২১ তম সুনামগঞ্জ জেলা সম্মেলনের উদ্বোধন করেন সংগঠনের ৬০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন পরিষদের আহ্বায়ক রমেন্দ্র কুমার দে মিন্টু।

এরপর ছাত্র ইউনিয়নের জেলা সভাপতি শাহজালাল সুমনের সভাপতিত্বে সম্মেলন পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক কেন্দ্রীয় সভাপতি মানবেন্দ্র দেব ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লাকী আক্তার। জেলা সাধারণ সম্পাদক মাঈন উদ্দিনের পরিচালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন, জেলা সিপিবি’র সাধারণ রহমান মিজান, জেলা উদীচীর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

সমাবেশে শেষে স্থানীয় শহীদ মিনার থেকে এক বর্ণাঢ্য শোভা যাত্র বের হয়ে শহর প্রদণি করে।

জেলা সংসদের অন্যান্যরা হচ্ছেন, সহ-সভাপতি অভিজিৎ রায়, জাকির হোসেন, সহ-সাধারণ সম্পাদক রইসুজ্জামান, বিদ্যুৎ চৌধুরী, কোষাধ্য পুলক তালুকদার, দপ্তর সম্পাদক শৈলেন সরকার, শিা ও গবেষণা সম্পাদক দ্বিপাল ভট্টাচার্য্য, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক মিসবাহউর রহমান মিসবাহ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক রিপন বর্মণ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রমা বর্মণ, সাংস্কৃতিক সম্পাদক শুভ দেব নাথ, ক্রীড়া সম্পাদক কানু বর্মণ, সমাজ কল্যাণ ও পরিবেশ সম্পাদক বুল বুল দাস, সম্মানিত সদস্য শাহজালাল সুমন, সমীরণ দাস, বাবুল প্রমুখ।

x