Skip to content

সুনামগঞ্জে বিএনপি’র গণঅনশন পালিত

দেশব্যাপী গণঅনশন কর্মসূচির অংশ হিসেবে সুুনামগঞ্জে জেলা বিএনপির ‘গণঅনশন’ কর্মসূচি পালিত হয়েছে । রোববার বেলা ১১টা থেকে শুরু হয়ে চলে বিকেল ৩টা পর্যন্ত।

স্থানীয় শহীদ মিনারে এ গণঅনশন চলাকালে কর্মসূচিতে সভাপতিত্বে করেন, জেলা বিএনপি’র আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য নাছির উদ্দিন চৌধুরী।

গণঅনশন চলাকালে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র নতুন আহ্বায়ক কমিটির প্রথম সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরীন, বিএনপি নেতা ওয়াকিফুর রহমান গিলমান, ধর্মপাশা উপজেলা পারিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোতালেব খান, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়রম্যান মিজানুর রহমান, জেলা বিএনপি নেতা ইঞ্জিনিয়ার মুনসেফ আলী, সাবেক ছাত্র নেতা নাদের আহমদ, রেজাউল হক, আবুল মনসুর মোহাম্মদ শওকত, নিএনপি নেতা সেশির উদ্দিন, সুনামগঞ্জ জেলা জিয়া পরিষদের সভাপতি ও অধ্য শেরগুল আহমেদ,সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমাদাদ হোসেন রঞ্জ,পৌর জিয়া পরিষদের সভাপতি কামাল পাশা, জেলা জিয়া পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য, বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ শনিবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বলেন, দেশের বিভিন্ন স্থানে খুন, গুম ও অপহরণের প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ দলের নেতা-কর্মীদের বিরুদ্ধে ‘মিথ্যা মামলা’ প্রত্যাহার ও মুক্তির দাবিতে এ কর্মসূচি ঘোষণা করা হয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ২৬ এপ্রিল এই গণঅনশন কর্মসূচি ঘোষণা করেন।

x