Skip to content

মাধবপুরে মাইক্রোবাস-পিকআপ ভ্যান সংঘর্ষে নিহত ৩

হবিগঞ্জের ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার আন্দিউড়া এলাকায় মাইক্রোবাস-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে উভয় গাড়ির তিন যাত্রী নিহত ও চারজন আহত হয়েছেন।

সোমবার সকাল ৬টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে পিকআপ ভ্যানের এক যাত্রীর পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন- কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলা সদরের রুহুল আমিন (১৭)।

আহতদের ব্রাহ্মণবাড়িয়া সদর আধুনিক হাসপাতালে

ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম, পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে সিলেট জেলার বিয়ানিবাজার উপজেলা থেকে এক ব্যক্তি তার স্বজনদের নিয়ে মাইক্রোবাসে করে ঢাকা যাচ্ছিলেন। পথে আন্দিউড়া এলাকায় কুমিল্লা থেকে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জগামী মাছবোঝাই একটি পিকআপ ভ্যানের সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে গাড়ি দু’টি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই মাইক্রোবাসের এক যাত্রী (২৭) ও পিকআপ ভ্যানের যাত্রী রুহুল আমিন (১৭) নিহত হন। এ ছাড়াও উভয় গাড়ির অন্তত পাঁচ যাত্রী আহত হন।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত দুইজনের লাশ ও আহত যাত্রীদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

সেখানে দায়িত্বরত চিকিৎসক আহতদের ব্রাহ্মণবাড়িয়া সদর আধুনিক হাসপাতালে স্থানান্তর করলে হাসপাতালে যাওয়ার পথে আরও এক যাত্রী (৩২) মারা যান। অপর চারজনকে ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

x