Skip to content

গাড়ি চালক সোহেলের সন্ধান দাবিতে সুনামগঞ্জে বিক্ষোভ-সমাবেশ

চালক মো. রেজাউল করিম সোহেলকে সন্ধানের দাবিতে বুধবার সুনামগঞ্জে বিােভ সমাবেশ করেছে জেলা মাইক্রবাস ও ট্যাক্সি চালক সমবায় সমিতি।

বেলা পৌনে ১১ টায় শহরের পুরাতন বাসস্ট্যান্ড থেকে বিােভ মিছিলটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদণি করে ট্রাফিক পয়েন্টে এসে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন,জেলা মাইক্রবাস ও ট্যাক্সি চালক সমবায় সমিতির সভাপতি আব্দুল করিম, সাধারণ সম্পাদক আলা উদ্দিন, সাহার উদ্দিন প্রমুখ।

অভিলম্বে গাড়ি চালক সোহেল কে ফিরিয়ে দেওয়া না হলে মাইক্রবাস ও টাক্সি চালকরা যানবাহন ধর্মঘটের ডাক দেবে।

উল্লেখ্য, গত রোববার (৪মে) বিকেল ৪ টায় সুনামগঞ্জ শহীদ মিনারে দলের কেন্দ্রীয় কর্মসূচি গণঅনশন কর্মসূচি শেষে সুনামগঞ্জ শহরের হাজীপাড়াস্থ নিজ বাসভবন থেকে সিলেটের তার বাসায় যাওয়ারপর রাতসাড়ে ৮ টার পর থেকে মুজিবুর রহমান ও তার গাড়ি চালক সোলেহ মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

এরপর মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে মুজিবুর রহমানের ভাগনি জামাতা আব্দুল মজিদ কলেজের অধ্য মো. রবিউল ইসলাম সুনামগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।

সাধারণ ডায়রিতে উল্লেখ করা হয়, গত রোববার বিকেল ৪ টার দিকে প্রবাসী মুজিবুর রহমান সুনামগঞ্জ শহরের হাজিপাড়াস্থ তার নিজর বাসভবন বসুন্দরা ১৮ আ/এ থেকে সিলেটের উদ্দেশ্যে তার কার চালক মো. রেজাউল করিম সোহেল (৩২)কে নিয়ে নিজের ব্যবহৃত পাইভেট কার (ঢাকা মেট্টো. গ-২৭-৪৬৯৮))তে করে বাসা থেকে বের হন।

এরপর রাত সাড়ে ৮ টার দিকে মুজিবুর রহমানের ব্যবহৃত মোবাইল ফোন ০১৭৯২৫৪৬৪০০, ০১৭৭৫৫৭৩০১০,০১৮৫১১৯৭৭৭১ বারবার যোগাযোগ করা হলে তার মোবাইল ফোন গুলো বন্ধ পাওয়া যায়। এমনকি তার গাড়ি চালক মো. রেজাউল করিম সোহেল এর মোবাইল ফোন ০১৭৭৯১৪১৩৯০ নম্বরে ফোন করা হলে তার নম্বরটিও বন্ধ পাওয়া যায়।

সাধারণ ডায়রিতে আরো উল্লেখ করা হয়, এ পর্যন্ত প্রবাসী মুজিবুর রহমান ও গাড়িসহ চালক সোহেলেরও কোন খবর পাওয়া যায়নি।

রবিউল ইসলাম সুনামগঞ্জ মিররকে জানান, ৬ মাস আগে প্রবাসী মুজিবুর রহমান বাংলাদেশে আসেন।

x