Skip to content

সুনামগঞ্জে সাংবাদিকদের সঙ্গে নারী উদ্যোক্তাদের মতবিনিময়

নারী উদ্যোক্তাদের পণ্য প্রদর্শণী ও বিক্রয় মেলা উপলক্ষে সুনামগঞ্জে মতবিনিময় করেছে সুনামগঞ্জ তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জ তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির সভানেত্রী ফৌজিআরা শাম্মীর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- সুনামগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খারুল হুদা চপল।

কেন্দ্রীয় নারী উদ্যোক্তার সোসাইটির সমন্বয়কারী অনিতা দাশগুপ্তা, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির সহ সভাপতি সঞ্চিতা চৌধুরী, সুনামগঞ্জ পৌর কাউন্সিলর আরকি তালুকদার কলি প্রমুখ।

মতবিনিময় সুনামগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খায়রুল হুদা জানান, সরকার ৬৪টি জেলা চেম্বারকে নারী উদ্যোক্তাদের ঋণ দেওয়ার জন্য ১শত কোটি টাকা দিয়েছে।

সভায় অনিতা দাশ গুপ্তা জানান, ৯ মে(শুক্রবার) থেকে ১৫ মে (বৃহস্পতিবার)পর্যন্ত সুনামগঞ্জ শহীদ আবুল হোসেন মিলনায়তনে নারী উদ্যোক্তাদের পণ্য প্রদর্শণী ও মেলা অনুষ্ঠিত হবে।

এ মেলার উদ্বোধন করবেন সুনামগঞ্জ ও মৌলভীবাজার সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামছুন নাহার বেগম। এ মেলায় সুনামগঞ্জের বাইরের ৩০টি স্টল এবং সুনামগঞ্জের ১০টি স্টল বসবে।

x