Skip to content

শান্তিগঞ্জে নৌকা ডুবিতে এক ব্যক্তির মৃত্যু

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার সালদিঘা হাওরে ইট বোঝাই নৌকাডুবিতে ঝন্টু দাস (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এসময় আরও ৪ জন আহত হয়েছেন।

সোমবার(১৩ জুন) দুপুর সাড়ে ১২ টায় উপজেলার দরগাপাশা ইউনিয়নের সালদিঘা নামক হাওরে এ ঘটনা ঘটে।

নিহত ঝন্টু দাস(৫০) উপজেলার দরগাপাশা ইউনিয়নের সিচনী(সৈয়দপুর)পুর গ্রামের মৃত সুরেন্দ্র দাসের ছেলে এবং পেশায় একজন দিনমজুর।

আহতরা হলেন উপজেলার সিচনী(সৈয়দপুর) গ্রামের আবিদ আলীর ছেলে ইসরাইল(২০), একই গ্রামের তৈইমুছ আলীর ছেলে নুর আলীম(২০), মৃত হরমন দাসের ছেলে হরিধন দাশ(৫৫) ও মৃত নবদ্বীপ দাসের ছেলে পিন্টু দাস(৪০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার বেলা ১১ টায় সিচনী গোলাম রব্বানীর ইট ভাটা হতে ঝন্টু দাস, পিন্টু দাস, হরিদন দাস, নুর আলীম ও ইসরাইল আলী নৌকায় ইট বোঝাই করে সলফ গ্রামে যাওয়ার যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হন। দুপুর সাড়ে ১২ টায় উপজেলার দরগাপাশা ইউনিয়নের সালদিঘা নামক হাওরে পৌছলে ঝড়েরর কবলে পড়ে ইট বোঝাই নৌকাটি ডুবে যায়। এতে ঝন্টু দাস পানিতে যান। এসময় পিন্টু দাস, হরিদন দাস, নুর আলীম ও ইসরাইল আলী পার্শ্ববর্তী পানি উন্নয়ন বোর্ডের বেরী বাঁধে আশ্রয় নেন।

খবর পেয়ে শান্তিগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে বিকেল ৩ টায় পানির নীচ থেকে ঝন্টু দাসের মরদেহ উদ্ধার করেন।

শান্তিগঞ্জ থানার ওসি মো. খালেদ চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঝন্টু মরদেহউদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে।

সুনামগঞ্জমিরর/এসএ

x