Skip to content

সুনামগঞ্জে সৌদিগামীকর্মীদের কোয়ারেন্টাইনের চেক বিতরণ

সুনামগঞ্জে সৌদি আরবগামী কর্মীদের কোয়ারেন্টাইন খরচ বাবদ অর্থিক সহায়তার চেক বিতরণ করেছে ওয়েজ অর্নার্স কল্যাণ বোর্ড।

বুধবার (১৫ জুন) সকাল সাড়ে ১০টায় সুনামগঞ্জ শহীদ আবুল হোসেন মিলনায়তনে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উদ্যোগে অনুষ্ঠিত এ চেক বিতরণ করা হয়।

সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বিজন কুমার সিংহের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ওয়েজ অর্নার্স কল্যাণ বোর্ড(অর্থ ও কল্যাণ)’র পরিচালক (যুগ্ম সচিব) শোয়াইব আহমদ খান।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সুনামগঞ্জ কারিগরি প্রশিক্ষন কেন্দ্রের অধ্যক্ষ মো. আব্দুর রউব, প্রবাসী কল্যাণ ব্যাংকের সুনামগঞ্জ শাখা ব্যবস্থাপক নিবারণ চন্দ্র বিশ্বাস প্রমুখ।

সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারি কমিশনার ইফতিসাম প্রীতির পরিচালনায় চেক বিতরণ অনুষ্ঠানে প্রবাসীদের পরিবারের পক্ষ থেকে আশরাফিয়া জিনা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে শোয়াইব আহমদ খান বলেন, সুনামগঞ্জ জেলায় সৌদি আরবগামী কর্মীদের কোয়ারেন্টাইন খরচ বাবদ অর্থিক সহায়তার চেক বিতরণ প্রদান করা হচ্ছে। তিনি অরো বলেন, আজ যারা এসেছেন তাদের সবার তথ্য যাচাই-বাছাই করে তাদের নামের চেক ইস্যু করে দেয়া হয়েছে। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে যদি কোন সৌদি আরবগামী কর্মীর পরিবার চেক গ্রহন করতে ব্যর্থ হন পরবর্তীতে তাদের চেক প্রদান করা হবে।

সুনামগঞ্জমিরর/এসএ

x