Skip to content

বন্যাকবলিত এলাকায় আরও ২ সপ্তাহ ত্রাণ বিতরণ

বন্যাকবলিত এলাকায় আরও দুই সপ্তাহ ত্রাণ বিতরণ করা হবে বলে জানিয়েছেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

তিনি বলেন, যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের পুনর্বাসনের জন্য টিন ও নগদ টাকা দেওয়া হবে। এছাড়া ক্ষতিগ্রস্ত রাস্তাঘাটও ঠিক করে দেওয়া হবে।

শনিবার (২ জুলাই) দুপুরে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা পরিষদ ও প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভায় প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

বন্যাকবলিত এলাকায় আরও ২ সপ্তাহ চলবে ত্রাণ বিতরণ

তিনি আরও বলেন, বন্যার পানি কমতে শুরু করেছে। বাড়ির আঙ্গিনা থেকেও পানি নামতে শুরু করেছে। তবে পানি কমলেও মানুষের দুর্ভোগ রয়ে গেছে। বন্যার ক্ষতিগ্রস্ত সব বিষয় নিয়ে আমরা মন্ত্রণালয়ে একটি বৈঠক করবো। সেই বৈঠকে বন্যার্ত মানুষের জন্য সব ব্যবস্থা নেবে সরকার।

এ সময় আরও উপস্থিত ছিলেন- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত কমিটির সদস্য এ বি এম তাজুল ইসলাম, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুজিবর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সচিব কামরুল হাসান, সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত, যুবলীগের কেন্দ্রীয় কমিটির উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফজলে রাব্বি স্মরণ, ধর্মপাশা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রুকন।

লিপসন আহমেদ/সুনামগঞ্জমিরর/এসএ

x