Skip to content

প্রজেক্ট অক্সিজেনের কর্মকাণ্ডে জনগণ উপকৃত: সিকৃবি রেজিস্ট্রার

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ফুলশাইন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সংগঠন প্রজেক্ট অক্সিজেন টানা ১৭ দিনে ৪টি আশ্রয়কেন্দ্রের বন্যার্তদের মধ্যে তিনবেলা রান্না করা খাবার বিতরণ করেন।

বৃহস্পতিবার (৭ জুলাই) ‘বাড়ি ফেরা’ শীর্ষক প্রজেক্টের মাধ্যমে প্রতিটি পরিবারকে নগদ টাকা ও খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘প্রজেক্ট অক্সিজেন টিম করোনাকাল থেকে শুরু করে বানভাসি মানুষের কল্যাণে ও জীবনের ঝুঁকি নিয়ে মানুষের বাড়ি বাড়ি গিয়ে যে কাজ করেছে তা খুবই প্রশংসনীয়। সরকারের পাশাপাশি বেসরকারি অনেক সংঘটন বন্যার্তদের সাহায্য করতে এগিয়ে এসেছে। প্রজেক্ট অক্সিজেনের উদ্যোক্তা আমেরিকা প্রবাসী দেলোয়ার হোসেন আনসারের চিন্তা ও দৃষ্টিভঙ্গির প্রশংসা করে বদরুল ইসলাম শোয়েব বলেন, এই টিমের কর্মকাণ্ড সিলেটের সর্বত্র প্রশংসিত হয়েছে, অন্যদের উৎসাহিত করেছে’। মানবকল্যাণের এই ধারা অব্যাহত রাখার জন্য প্রজেক্ট অক্সিজেনসহ অন্যান্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

রাজনীতিবিদ আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরোও বক্তব্য রাখেন- লক্ষণাবন্দ ইউনিয়নের চেয়ারম্যান খলকুর রহমান, রাজনীতিবিদ গোলাম কিবরিয়া, সমাজসেবক ইকবাল হোসেন, কাউসার ব্রাদার্স লিমিটেডের চেয়ারম্যান অজি মোহাম্মদ কাউসার, ডা. জুনেদ আহমদ, এমাদ উদ্দিন, চিত্রশিল্পী মাহবুবুর রহমান রাজু, আহমদ মিলাদ শাহরিয়ার, দেলোয়ার হোসেন, শাহান আহমদ, জাহেদ আহমদ, সাইরুল ইসলাম ও মাসুম আহমদ প্রমুখ।

সুনাগঞ্জ মিরর/এসএন

x