Skip to content

শান্তিগঞ্জের দরগাপাশায় কুরবানির গোস্ত বিতরণ

কুরবানির প্রতিকী ছবি

 

প্রতিষ্ঠাকালীন সময় থেকেই মানুষের সেবায় কাজ করে যাচ্ছে সহায়তা ইউকে দরগাপাশা। কখনো ঘরহীন মানুষের জন্য ঘর নির্মাণ, চিকিৎসা সেবা প্রদান, শীত কিংবা ঈদবস্ত্র বিতরণ, বন্যায় খাদ্য সামগ্রী বিতরণসহ ইতোমধ্যে দরগাপাশা ইউনিয়নে মানুষের সেবায় ৯টি সেবামূলক প্রকল্প বাস্তবায়ন করেছে  সংগঠনটি। সংগঠনটির প্রবাসে থাকা সদস্যদের আর্থিক সহায়তায় এসব প্রকল্প বাস্তবায়ন করা হয়।

সর্বশেষ পবিত্র ঈদ উল আযহায় ইউনিয়নবাসীর মাঝে গরুর গোস্ত বিতরণের জন্য ৫টি গরু কুরবানি করেন সংগঠনটির স্বেচ্ছাসেবক সদস্যরা। সোমবার সকালে দরগাপাশা গ্রামে এসব গরু কুরবানি করা হয়। গরুগুলো কুরবানি করেন- দরগাপাশা মোকামবাড়ি জামে মসজিদের ইমাম ও খতিব মাও. আমিরুল ইসলাম। পরে কুরবানি করা গরুর গোস্ত প্যাকেট করে দরগাপাশা, নোয়াগাঁও, কছদ্দরপুর ও শিতাহরণসহ ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘরে ঘরে পৌঁছে দেন সহায়তা ইউকের স্বেচ্ছাসেবীরা।

ইউনিয়নে ৩ ভাগে বিভক্ত হয়ে গোস্ত বিতরণ করা হয়। সৈয়দ আসাদ ও শ্যামল চৌধুরীর তত্ত্বাবধানে দরগাপাশা, ইউপি’র ৩নং ওয়ার্ডের সদস্য মাসুক আলী ও সমাজকর্মী হুসমান আহমদ চৌধুরী বাহারের তত্ত্বাবধানে নোয়াগাঁও এবং সহায়তা ইউকে দরগাপাশার সদস্য মোহাম্মদ আলী চৌধুরীর তত্বাবধানে দরগাপাশা গ্রামের পশ্চিমাংশে গোস্ত বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- মুস্তাকিম চৌধুরী, সৈয়দ তজমুল আলী, আবদুল মালিক চৌধুরী, হাফিজ কামরুল আহমদ চৌধুরী, সাদ্দাম আহমদ চৌধুরী, শাহ হোসেন আহমদ, তানভীর চৌধুরী ইমন, শাহ জাহান চৌধুরী, মিশু চৌধুরী, জামাল খা, সৈয়দ টিপু আলী ও রাজন খা প্রমুখ।

x