Skip to content

সুনামগঞ্জ মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশনের উদ্যোগে হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

সুনামগঞ্জ মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশনের উদ্যোগে হেলথ ক্যাম্প

সুনামগঞ্জ মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশনের আয়োজনে বন্যাদুর্গতদের জন্য হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ জুলাই) রঙ্গারচর ইউনিয়নের বনগাঁ হাই স্কুল প্রাঙ্গনে ক্যাম্পটি অনুষ্ঠিত হয়।

উক্ত ক্যাম্পে প্রায় ছয় শতাধিক (৬০০+) বন্যাদুর্গত মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা এবং প্রয়োজনীয় ঔষধ প্রদান করা হয়েছে।

উপস্থিত লোকজনের একাংশ

ক্যাম্পটির সার্বিক আয়োজনে ছিল সুনামগঞ্জে মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন এবং সহযোগিতায় ছিল সুনামগঞ্জ জেলা বিএমএ ও সিভিল সার্জন কার্যালয়

বন্যাদুর্গতদের মাঝে প্রয়োওজনীয় ঔষধ বিতরণ

উক্ত ক্যাম্পে সুনামগঞ্জের স্বনামধন্য চিকিৎসকবৃন্দ উপস্থিত থেকে চিকিৎসা প্রদান করেন যাদের মধ্যে উল্লেখযোগ্য সুনামগঞ্জ জেলা বিএমএ’র সাধারন সম্পাদক ও নাক কান গলা রোগ বিশেষজ্ঞ ডা. এম নুরুল ইসলাম, চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ডা. জয়ন্ত কুমার, মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা আহ্বায়ক ও বিএমএ’র সাংগঠনিক সম্পাদক ডা. সৈকত দাস, সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. নুরুজ্জামান সিফাত, মেডিকেল অফিসার ডা. নাদিম হোসাইন, ডা. ফারজানা রশিদ তামান্না সহ অনেকেই। মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শেখ সাদাত ইয়ামিন ফাহিম সহ অন্যান্য সদস্য বৃন্দ সেখানে উপস্থিত ছিলেন।

চিকিৎসা দিচ্ছেন ডাঃ এম নুরুল ইসলাম এবং ডাঃ সৈকত দাস ও অন্যান্যরা (উপর থেকে)

জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. এম নুরুল ইসলাম বলেন, “সুনামগঞ্জের মানুষজনের জন্য যেকোনো সহযোগিতামূলক কাজে ডাক্তাররা সব সময় পাশে ছিলেন, ভবিষ্যতেও থাকবেন।

মেডিকেল ক্যাম্পে অংশ নিয়ে মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশনের সাধারন সম্পাদক শেখ সাদাত ইয়ামিন ফাহিম বলেন, “বন্যা দুর্গত মানুষের জন্য এসোসিয়েশন আগেও কাজ করেছে। এবার হেলথ ক্যাম্পের মাধ্যমে আমরা তাঁদের পাশে দাঁড়ালাম। সুনামগঞ্জের ডাক্তার সমাজ আমাদেরকে যেভাবে সাহায্য করেছেন, আশা করি ভবিষ্যতে আমরা আরো বড় কিছু করবো।”

সুনামগঞ্জমিরর/এমএম/এসএ

x