Skip to content

তাহিরপুরে টিন-বাঁশ পেলো বন্যায় ক্ষতিগ্রস্ত ৩৫০ পরিবার

সুনামগঞ্জের তাহিরপুরে বন্যাদুর্গত ৩৫০ পরিবারের মাঝে টিন ও বাঁশ বিতরণ করেছেন চট্টগ্রাম-৬ আসনের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর বড় ছেলে ফারাজ করিম চৌধুরী।

শুক্রবার (১৫ জুলাই) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রায়হান কবিরের সার্বিক সহযোগিতায় তাহিরপুর সদর, বালিজুরি ও দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এসব টিন ও বাঁশ বিতরণ করা হয়। প্রতিটি পরিবারকে ২ বান্ডিল টিন ও ১৩টি করে বাঁশ বিতরণ করা হয়।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাজী মাসুদুর রহমান, প্রেস ক্লাব সভাপতি আমিনুল ইসলাম, তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান জুনাব আলী, বালিজুরী ইউপি চেয়ারম্যান আজাদ হোসেন, দক্ষিণ শ্রীপুর ইউপি চেয়ারম্যান আলী আহমদ মুরাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় ফারাজ করিম চৌধুরী বলেন, তাহিরপুরে বন্যায় ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে। মানুষ অসহায় হয়ে পরেছে। এ অসহায় পরিবারগুলোর বিধ্বস্ত ঘর-বাড়ি মেরামতের জন্য পাশে দাঁড়িয়েছে বাংলাদেশের মানুষ। তারা আমাকে বিশ্বাস করে টাকা দিয়েছে। সেই টাকা দিয়ে আমি আপনাদের মাঝে ভালো মানের টিন ও বাঁশ বিতরণ করার চেষ্টা করেছি। আমার বিশ্বাস আপনারা টিন ও বাঁশের সঠিক ব্যবহার করবেন।

এসময় তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রায়হান কবির ফারাজ করিম চৌধুরীসহ সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

লিপসন আহমেদ/সুনামগঞ্জমিরর/এসএ

x