Skip to content

সুনামগঞ্জে আসামির ছুরিকাঘাতে বাদী খুন, আটক ৩

সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির প্রাঙ্গণে আসামির ছুরিকাঘাতে মামলার বাদী মিজানুর রহমান খোকন (৪৫) নিহত হয়েছে। বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরে এ ঘটনা ঘটে।

এঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। আটকৃতরা হচ্ছে, ফায়েজ আহমেদ (৩০), মো. সাজিদ মিয়া(৩৫) ও মো. সেবুল মিয়া(২৫)। নিহত খোকন ও আটককৃতরা জেলার জগন্নাথপুর উপজেলার গলাখাল গ্রামের বাসিন্দা।

আটককৃত ফয়েজ আহমেদ গলাখাল গ্রামের মৃত মুহিবুর রহমানের ছেলে, সাজিদ মিয়া ও সেবুল মিয়া একই গ্রামের আফরোজ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, জেলার জগন্নাথপুর উপজেলার গলাখাল গ্রামের নিহত খোকন ও সাজিদ মিয়াদের মধ্যে জমিজমা নিয়ে বেশ কিছুদিন ধরে মামলা মোকদ্দমা চলে আসছে। গতকাল দুপুরে উভয় পক্ষ মামলার হাজিরা দিতে আসেন। দুপুর পৌণে ১ টার দিকে মামলার বাদী মিজানুর রহমান খোকন মিয়া সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতি প্রাঙ্গনে গেলে আসামি ফয়েজ আহমেদ, সাজিদ মিয়া ও সেবুল মিয়ার মামলার বাদী খোকন মিয়ার সঙ্গে তর্ক বিতর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে ফয়েজ আহমদ খোকনকে ছুরিকাঘাত করলে খোকন মাটিতে লুটিয়ে পড়েন এবং ঘটনাস্থলেই মারা যান।

সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান খান বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, নিহত খোকনের মরদেহ উদ্ধার করে পুলিশ সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় জড়িত থাকায় ফায়েজ আহমেদ, মো. সাজিদ মিয়া(৩৫) ও মো. সেবুল মিয়া নামের তিনজনকে আটক করা হয়েছে। একই সঙ্গে রক্তমাখা ছুরিও উদ্ধার করা হয়েছে।

সুনামগঞ্জমিরর/এসএ

x