Skip to content

সিলেটে বাসের ধাক্কায় মা-ছেলের মৃত্যু


সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে সাদা পাথর পরিবহন বাসের ধাক্কায় মা ও ছেলে প্রাণ হারিয়েছেন। বৃহস্পতিবার (২৮স জুলাই) বিকেল ৩টার দিকে গোয়াইনঘাট উপজেলার সালুটিকর খাগাইল বহরঘাটা এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠায়।

নিহতরা হলেন, কোম্পানীগঞ্জ উপজেলার খাগাইল কায়েতগাঁও এলাকার রইছ আলীর স্ত্রী দুলভী বেগম ও তার শিশু সন্তান সিদ্দিকুর রহমান।

জানা গেছে, বিকেল তিনটার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ সড়কের খাগাইল বহরঘাটা এলাকায় রাস্তা পারাপারের সময় সাদা পাথর পরিবহণ বাসের ধাক্কায় গুরুতর আহত হন দুলভী বেগম ও তার ছেলে। স্থানীয়রা দ্রুত তাদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ থানার ওসি সুকান্ত চক্রবর্তী জানান, সাদা পাথর পরিবহণের ধাক্কায় মা-ছেলের মৃত্যু হয়েছে। তবে ঘটনাটি গোয়াইনঘাট থানা এলাকায় হয়েছে বলে বিস্তারিত জানতে পারিনি।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ওসি কে এম নজরুল বলেন, রাস্তা পারাপারের সময় খাগাইল বহরঘাটা এলাকায় সাদা পাথর পরিবহণ বাসের ধাক্কায় তাদের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সুনামগঞ্জমিরর/এসএ

x