Skip to content

বন্যার্তদের পাশে হাবিবা রশীদ চৌধুরী ওয়েলফেয়ার ট্রাস্ট

স্টাফ রিপোর্টার::

সাম্প্রতিক সময়ে ভয়াবহ বন্যায় সুনামগঞ্জের কয়েক লক্ষাধিক মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছেন। জেলার প্রায় ৪৫ হাজার বসতবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়া রাস্তাঘাট, ফসল, মাছ সব ক্ষেত্রেই ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে মানুষের। এ বন্যায় শুরু থেকেই ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়িয়েছে হাবিবা  রশীদ চৌধুরী ওয়েলফেয়ার ট্রাস্ট। এখনো বন্যার্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী অব্যাহত রেখেছে সংগঠনটি।

হাবিবা রশীদ চৌধুরী ওয়েলফেয়ার ট্রাস্ট ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কয়েছ চৌধুরী ও অন্যান্য সদস্যদের তত্বাবধানে বন্যাপরবর্তী সময়ে মানুষের মাঝে শুকনা খাবার, চাল, ডাল, আলু, পেয়াজ, তেল ও অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করেছে তারা।

সদর উপজেলার মোহনপুর, বর্মা উত্তর ও বানীপুর এলাকায় বিভিন্ন ধাপে ৭শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এর আগেও বিভিন্ন সময়ে মানুষদের পাশে দাঁড়িয়েছে সংগঠনটি।

সংগঠনের প্রতিষ্ঠাতা কয়েছ আহমেদ চৌধুরী বলেন, বিভিন্ন দুর্যোগসহ সবসময় অসহায় মানুষদের পাশে ছিলো হাবিবা রশীদ চৌধুরী ওয়েলফেয়ার ট্রাস্ট। বন্যা পরবর্তী সময়ে সংগঠনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেছি এবং ভবিষ্যতেও আমরা মানুষের পাশে থাকবো। মোহনপুর ইউনিয়নে সামাজিক কাজগুলো যেনো চলমান থাকে সেজন্য সকল মানুষের সহযোগিতা কামনা করছি। বিশেষ করে যেসব সংগঠন এবং ব্যক্তি সবসময় মানবিক ও সামাজিক কাজ করেন এবং তাদের সবাইকে  হাবিবা রশীদ চৌধুরী ওয়েলফেয়ার ট্রাস্টকে  সহযোগিতা করার জন্য অনুরোধ করছি। সবাই যদি আমরা একত্রিত হয়ে মানুষের পাশে দাঁড়াই তাহলে যেকোন দুর্যোগ মোকাবেলা করা সহজ হবে। মানুষ অনেক বেশি উপকৃত হবে।

x