শীগগিরই শুরু হবে টেকেরঘাটের ২০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের কাজ : এমপি রতন

সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেছেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তাহিরপুর তথা সুনামগঞ্জ-১আসনের প্রতিটি প্রত্যন্ত এলাকার উন্নয়নের ছোঁয়া পৌঁছে যাচ্ছে। উপজেলার সীমান্ত এলাকা টেকেরঘাটে ২০শয্যা বিশিষ্ট বঙ্গবন্ধু শ্রমিক জনতা স্বাস্থ্য কমপ্লেক্সের কাজও খুব শীগগিরই শুরু করা হবে। এখানে সীমান্তের সকল শ্রমিক জনতা স্বাস্থ্য সেবা পাবে। কোন মানুষ চিকিৎসাসেবা থেকে বঞ্চিত হবে না।

মঙ্গলবার (৩০ মার্চ) দুপুরে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের শহীদ সিরাজ লেকে কয়লা আমদানিকারক গ্রুপের বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, তাহিরপুর উপজেলায় ১০-১১কিলোমিটার পাকা সড়ক ছিল, এখন ৬শত কিলোমিটার সড়ক নির্মাণ হয়েছে। এ উপজেলার সাথে বিভিন্ন সড়ক নির্মাণ হচ্ছে নির্মাণাধীণ ব্রিজের কাজ সম্পন্ন হলে এই বড়ছড়া থেকে ট্রাকে কয়লা চুনাপাথঢ় যাবে দেশের বিভিন্ন স্থানে। আর নদী খনন করা হবে।

সাংসদ সদস্য রতন আরও বলেন, যাদুকাটা নদীর উপর নির্মিত সেতু হাওরাঞ্চলের পদ্মাসেতু। তাহিরপুরে যাদুকাটা নদীর উপর ৭০০মিটার সেতু নির্মাণের কাজটাও একসময় এখানকার স্থানীয় নেতাকর্মীসহ অনেকেই অবিশ্বাস্য বলে মনে করত। আজ যাদুকাটা নদীর উপর নির্মিত সেতুতে প্রায় ২৫০ মিটার হেটে এসেছি।

তাহিরপুর কয়লা আমদানিকারক গ্রুপের সভাপতি হাজী মোঃ আলকাছ উদ্দিন খন্দকার এর সভাপতিত্বে ও গ্রুপের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আবুল খয়ের এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্যে রাখেন, সুনামগঞ্জ এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মাহবুব আলম, তাহিরপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ তরফদার, তাহিরপুর উপজেলা আ.লীগের সাবেক সভাপতি আব্দুস সোবহান আখঞ্জী, উপজেলা আ.লীগের সহসভাপতি হাজী জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক অমল কান্তি কর, কয়লা আমদানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, তাহিরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন খন্দকার লিটন, খালেদা বেগম, উপজেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ইউপি চেয়ারম্যান আমির উদ্দিন, উত্তর বড়দল ইউনিয়নের যুবলীগ সভাপতি মাসুক মিয়া প্রমুখ।

  • স্টাফ করেসপন্ডেন্ট

x