তাহিরপুরে নির্মাণাধীন কাজ পরিদর্শনে জেলা প্রশাসক

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে মুজিববর্ষের উপহারস্বরূপ জমি ও নির্মাণাধীন ঘর পরিদর্শন করেন জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন।

আজ ২০ মে (বৃহস্পতিবার) সকাল এগারো ঘটিকায় তাহিরপুর উপজেলার বড়দল (উত্তর) ইউনিয়নে মুজিববর্ষ উপলক্ষ্য ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পুনর্বাসনের লক্ষ্যে ২য় পর্যায়ের বরাদ্দকৃত ৭৬টি ঘরের নির্মাণকাজ ও একই উপজেলার বাদাঘাট ইউনিয়নে ১ম পর্যায়ে বরাদ্দকৃত নির্মিত ৭০টি ঘর পরিদর্শন করেন জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন। নির্মান কাজ পরিদর্শনকালে তাহিরপুর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ, সহকারী কমিশনার (গোপনীয়) মোঃ শাহারীয়ার আশরাফ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ, উপকারভোগী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ভূমিহীন ও গৃহহীন পরিবারগুলো পাকা ঘরে মাথা গোঁজার ঠাই পাওয়ায় যেন তাদের মাঝে ইদের আনন্দ বিরাজ করছে। পরিদর্শন শেষে জেলা প্রশাসক উপকারভোগী পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং তাদের কোন অভিযোগ আছে কিনা সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন। তিনি গৃহনির্মাণ ও ভূমি বন্দোবস্ত কাজে স্বচ্ছতা ও আন্তরিকতার সাথে কাজ করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন।

সুনামগঞ্জমিরর/এআরআই/এসএ

x