চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দিয়ে নারীর মৃত্যু

সিলেটের ফেঞ্চুগঞ্জে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দিয়ে এক নারীর মৃত্যু হয়েছে। নিহত রীনা পালের (৫০) বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার রামপাশা গ্রামে। গতকাল মঙ্গলবার (০৮ জুন) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে চট্টগ্রাম থেকে সিলেটগামী আন্তনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন সিলেটের মাইজগাঁও স্টেশনে পৌঁছানোর কিছুক্ষণ পর এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও মাইজগাঁও রেলস্টেশন সূত্রে জানা গেছে, পাহাড়িকা এক্সপ্রেস সিলেটের মাইজগাঁও স্টেশনে পৌঁছানোর কিছুক্ষণ পর সেখান থেকে যাত্রা করে। তখনই চলন্ত ট্রেন থেকে লাফ দেন রীনা পাল। গুরুতর আহত অবস্থায় তাঁকে স্থানীয় লোকজন উদ্ধার করে ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাইজগাঁও রেলস্টেশনের মাস্টার মনির উদ্দিন বলেন, মাইজগাঁও স্টেশন থেকে ট্রেন ছেড়ে কিছু দূর যাওয়ার পর ওই নারী লাফ দেন। পরে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। রেলওয়ে পুলিশ ও ফেঞ্চুগঞ্জ থানার পুলিশকে খবর দিয়ে লাশ তাঁদের কাছে হস্তান্তর করার পর ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওই নারীর পরিবারকে খবর দেওয়া হয়েছে।

সুনামগঞ্জমিরর/এসপি

x